ধোনির অবসর নিয়ে স্ত্রীর টুইট


ধোনির অবসর নিয়ে স্ত্রীর টুইট

এতদিনে আইপিএল শেষ হয়ে যেত। আর ক্রিকেট ভক্তরাও হয়তো জেনে ফেলতেন মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত পরিকল্পনার কথা। কিন্তু করোনাভাইরাস সবকিছুই আটকে দিয়েছে।

ফলে সব ক্রিকেট আয়োজন যেমন থামিয়ে দিয়েছে, তেমনি গত বিশ্বকাপের পর থেকে শুরু হওয়া ধোনির অবসরের গুঞ্জনটাও জোরালো করে তুলেছে।

২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর থেকেই হারিয়ে গেছেন ধোনি। তাঁকে ছাড়াই একের পর এক সিরিজ খেলেছে ভারত।

এমন অবস্থায় ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের তাঁকে রাখা হবে কি না সে প্রশ্ন উঠে গেছে।

এবারের আইপিএলই তাঁর শেষ সুযোগ বলে মন্তব্য করেছেন সাবেক ক্রিকেটাররা। এখানে ভালো পারফরম্যান্স না করলে দলে ফেরা কঠিন বলে ইঙ্গিত দিয়েছেন কোচ রবি শাস্ত্রীও।

করোনাভাইরাসের কারণে ক্রিকেটে সূচি বিপর্যয় দেখা দিয়েছে। সবকিছু স্বাভাবিক হওয়ার পর ক্রিকেট ফিরলেও আইপিএল আয়োজন করা কঠিন হবে। বরং সূচি অনুযায়ী অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপই আয়োজিত হওয়ার সম্ভাবনার কথা বলছেন কেউ কেউ। এর ফলেই বেড়ে গেছে ধোনির অবসরের গুঞ্জন। যদি আইপিএলের আগে বিশ্বকাপ হয় তাহলে ধোনি কীভাবে ফিরবেন? বুধবার রাতে তাই টুইটারে নতুন এক ট্রেন্ড শুরু হয়েছিল।

হ্যাশট্যাগ ধোনির অবসর! যে আশঙ্কায় দিন কাটছিল সেটি সত্য হয়ে গেছে ধরে নিয়ে ধোনি ভক্তরা এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের সেরা মুহূর্তগুলো শেয়ার দেওয়া শুরু করেন।

গত কিছুদিন ধোনি সংক্রান্ত সব খবরের উৎস স্বাক্ষী ধোনি তা মানবেন কেন? তাই টুইটারেই করা জবাব দিয়েছেন বিশ্বকাপজয়ীর স্ত্রী, 'এটা শুধুই গুঞ্জন! আমার বিশ্বাস এই লকডাউন মানুষকে মানসিকভাবে অপ্রকৃতস্থ করে ফেলেছে।

ধোনির অবসর… জীবনে ভালো কিছু কর পারলে!' সে টুইটে নিজেদের সমর্থন জানিয়েছে তা৬ড় আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। কিন্তু এমন টুইট বেশিক্ষণ রাখার সাহস হয়নি স্বাক্ষীর। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় দ্রুতই মুছে ফেলেছেন সেটা।

রেদওয়ানুল/আওয়াজবিডি

ads