করোনায় আক্রান্ত সাবেক শিবির সভাপতি মঞ্জ


মঞ্জ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও নতুন রাজনৈতিক দল ‘আমার বাংলাদেশ পার্টি’র (এবি পার্টি) সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মে) এবি পার্টির অফিসিয়াল ফেসবুক পেজে পার্টির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার এই তথ্য জানান।

ফেসবুক পোস্টে জানানো হয়, ‘দুর্ভাগ্যজনকভাবে ঈদের দুই দিন আগে মঞ্জুর মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়। তার অল্প জ্বর, মাথা ও গায়ে ব্যথা ইত্যাদি উপসর্গ দেখা দেয়। তিনি সঙ্গে সঙ্গে আইসোলেশনে চলে যান। এরপর ধীরে ধীরে তার শরীর একটু খারাপ হয়।

মুজিবুর রহমান মঞ্জুর শারীরিক অবস্থা গত কয়েকদিন ধরে খারাপ যাচ্ছিল। ১০-১২ দিন আগে তার ব্যক্তিগত গাড়িচালক করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন।

তাকে হাসপাতালে ভর্তি করাসহ পারিবারিক সহযোগিতামূলক কাজে সাবধানতা ও সতর্কতার সঙ্গে তিনি নিয়োজিত ছিলেন। মঙ্গলবার (২৬ মে) আইসিডিডিআরবিতে মঞ্জুর করোনা সন্দেহে নমুনা পরীক্ষা করানো হয়। রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।’

বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত তত্ত্বাবধানে বর্তমানে মঞ্জু তার নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। মঞ্জুর এখনও কঠিন কোনো পরিস্থিতি হয়নি উল্লেখ করে দেশবাসীর কাছে তার জন্য দোয়া চাওয়া হয়েছে ওই ফেসবুক পোস্টে।

এসএম/আওয়াজবিডি

ads