কাউকে বললে তোর মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে যাব

চাঁদাবাজির অভিযোগ: গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত


ছাত্রলীগ কর্মী

গাইবান্ধায় সদর উপজেলার পার কিশোরগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে গাইবান্ধা উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসলাম প্রমানিক টুটুল ও সাধারণ সম্পাদক মিজানুল রহমান স্বপনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে ৬ এপ্রিল সোমবার গাইবান্ধা জেলার ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত দলীয় পত্রে জানানো হয়।

গাইবান্ধা ছাত্রলীগের সিদ্ধান্ত অনুযারী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ন  কমিটি বিলুপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, গাইবান্ধা পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসলাম প্রমানিক টুটুল ও সাধারণ সম্পাদক মিজানুল রহমান স্বপনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করেছেন স্থানীয় পার কিশোরগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম।

এঘটনায় পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের বরাবরে একটি অভিযোগ দাখিল করেছেন তিনি। এ অভিযোগে ভিত্তিতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ব্যবস্থা গ্রহনে সুপারিশ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল রাত ১১টার সময় রেজাউল করিম বাড়ির প্রাচী সীমানা ডিঙ্গিয়ে অভিযুক্তরা ১০/১২ জন রেজাউল করিমের বাড়িতে ঢুকে অকথ্য গালি গালাজ ও ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় তারা রেজাউল করিমের ৪ বছরের শিশুকে তুলে নিয়ে যাওয়া হুমকি দেয় ছাত্রলীগ।

কোন উপায় না পেয়ে ১৯ হাজার টাকা ছাত্রলীগের হাতে তুলে দেয় রেজাউল করিম। টাকা পেয়ে তারা রেজাউল করিমকে হুমকি দিয়ে বলেন, এঘটনাটি কাউকে বললে তোর মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে যাবো।

রেদওয়ানুল/আওয়াজবিডি

ads