বরিশালে এক ভাইয়ের হামলায় আরেক ভাইয়ের স্ত্রী, ছেলেসহ আহত ৩


হামলা

বরিশালের বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন ভাইয়ের হাতে আরেক ভাইয়ের স্ত্রী, ছেলে ও ছেলের পুত্রবধূর উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় ৩ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে প্রকাশ,বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভূতেরদিয়া (নতুনচর) এলাকার মৃত মোঃ আফতার আলী আকনের ছেলে রুহুল আমিন আকনের বসতঘরে পাশের রাস্তার ধুলোমাটি মাটি নিয়ে যায়, তার আপন বড় ভাই ছালাম আকনের স্ত্রী সাহিদা বেগম।

এঘটনায় রুহুল আমিনথর স্ত্রী নাসিমা বেগম বাকবিতন্ডা করেন। এ সময় রুহুল আমিন চাকুরীর সুবাবে চট্টগ্রামে ছিলেন। রুহুল আমনি আকন বাড়িতে এসে গতকাল বৃহস্পতিবার তার ঘরের পাশের রাস্তার মাটি নেওয়ার প্রতিবাদের বসত ঘরের পাশে সরকারী ভাবে স্থাপনকৃত গভীর নলকূপের পানি নিতে বাধা প্রদান করে এবং তাৎক্ষণিক গভীর নলকূপটির প্রবেশ পথে ইটের গাঁথুনি দিয়ে যাতায়তের প্রতিবন্ধকতা সৃষ্টি করেন।

এতে আঃ ছালাম আকন ও তার স্ত্রী সাহিদা বেগম বাধা প্রদান করেন। এসময় তুমুল বাকবিতন্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে রুহুল আমিন আকন, তার স্ত্রী নাছিমা বেগম , ছোট ভাই কামাল আকন একত্রিত হয়ে আপন ভাই আঃ ছালাম আকন ও তার স্ত্রী সাহিদা বেগমথর উপর ও তাদের বসতঘরে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করেন এ সময় ছালাম আকনের ছেলে রাসেল ও তার স্ত্রী সুমি আক্তার উদ্ধার করতে আসলে তাদের উপরও হামলা চালান।

হামলায় গুরুতর আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় বাবুগঞ্জ থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

ads