মদ্যপানে যুবকের মৃত্যু, অসুস্থ ২


অসুস্থ ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় মদ্যপানে এক যুবকের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়েছে আরো ২ যুবক। নিহত যুবকের নাম শাওন (১৭)। শুক্রবার (২৯ মে) ভোরে এ ঘটনা ঘটে। বিষটি তাৎক্ষনিক পুলিশকে জানানো হয়। কিন্তু রহস্যজনক নীরব ভূমিকায় পুলিশ।

জানা গেছে, গোলাকান্দাইল বাগমোড়চা এলাকার জনৈক দেজ্জাল মিয়ার পুত্র শাওন, ইস্রাফিলের পুত্র ইমরান ও মৃত আশরুকের পুত্র ইমরান মিলে স্থানীয় মৃতঃ শফিউল্লাহ দেওয়ানের ছেলে মাদক সম্রাট শাহিনের কাছ থেকে মদ ক্রয় করে তার ঘরের ভেতর বসে মদ্যপান করেছিলো। এলাকাবাসীর অভিযোগ, জনৈক সেরাজলের ছেলে নান্নু মদ আনা নেওয়ার কাজ করেছিল। মদে বিষক্রিয়া ছিলো কিনা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

এদিকে মদ্যপানে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদেরকে ঢাকা মেডিকেলে নেয়ার পথেই শাওন মারা যায়।অপর দুজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

মদ্যপানে এক যুবকের মৃত্যু ও আরো দুই যুবকের গুরুতর অসুস্থতার সংবাদ ভোরেই পুলিশকে জানায় এলাকাবাসী। কিন্তু এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে আসেনি বলে এলাকাবাসীর অভিযোগ। পুলিশের দায়িত্বে অবহেলা ও রহস্যজনক নীরবতায় জনমনে চাপা ক্ষোভ বিরাজ করছে।

ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী জানান,একাধিক মামলার পলাতক আসামী মাদক সম্রাট শাহীনের জমজমাট মাদক ব্যবসার কারনে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। কিন্তু পুলিশ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেনা। জানতে চাইলে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহামুদুল হাসান বলেন, বিষটি শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

রেদওয়ানুল/আওয়াজবিডি

ads