হবিগঞ্জের দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর সদস্যরা


সদস্যরা

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মাঠ পর্যায়ে দায়িত্ব পালনের পাশাপাশি হবিগঞ্জের দরিদ্র ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর সদস্যরা। একদিকে তারা সাধারণ মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য নিয়মাবলী ও সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে সচেতন করছেন, আবার নিজেদের রেশনের অর্থে দুঃস্থ ও অসহায় মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের ৩৬০ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ৬৪ ই বেঙ্গলে কর্মরত সেনাসদস্যবৃন্দ দুঃস্থ মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে চষে বেড়িয়েছেন হবিগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চলে।

করোনা মোকাবেলাকালীন দায়িত্ব পালনের এলাকাসমূহ হবিগঞ্জ সদর, বাহুবল ও লাখাই উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ১৪ টি এতিমখানায় শিশুদের মাঝে তারা ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।

এছাড়াও তারা দরিদ্র কৃষকদের মাঝে ২শ প্যাকেট বিভিন্ন জাতের সবজির বীজ এবং দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে ৫শ প্যাকেট ত্রান বিতরণ করেন। ঈদ সহায়তা বিতরণের সময় মেজর মাহবুব মোর্শেদের নেতৃত্বে অন্যান্য সেনা সদস্যগন উপস্থিত ছিলেন। মেজর মাহবুবু মোর্শেদ বলেন, দুঃস্থ মানুষের কল্যাণে সেনাবাহিনীর এ সহায়তা অব্যাহত থাকবে। বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার কর্তৃপক্ষসহ সাধারন মানুষ সেনাবাহিনীর এ মহতী উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন।

এসএম/আওয়াজবিডি

ads