জমকালো আয়োজনে আওয়াজবিডি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


আওয়াজবিডি

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে নিউইয়র্ক ও ঢাকা থেকে প্রকাশিত বিশ্বব্যাপী জনপ্রিয় সংবাদমাধ্যম আওয়াজবিডি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। ২৪ ফেব্রুয়ারী সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আওয়াজবিডির বাংলাদেশ ব্যুরো চীফ মোহাম্মদ মাহফুজুল আলম জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি আব্দুস সালাম মামুন।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ গণ আজাদী লীগের মহাসচিব মুহাম্মদ আতাউল্লাহ খান।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক সচিব ড. মোহাম্মদ জকরিয়া, শিক্ষাবিদ প্রফেসর জাহানারা সুলতানা রাজিয়া, জাতীয় কবিতা মঞ্চের সভাপতি মাহামুদুল হাসান, আরএনএন টিভির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ চান মিয়া, ভারতীয় সাংবাদিক রাজু শেখ, পুলক বসু, ঢাকা সাব এডিটর্স কাউন্সিলের যুগ্ম সম্পাদক জাওহার ইকবাল খান, সিনিয়র সাংবাদিক জাকির হোসেন জীবন, জসিম মেহেদী, মোঃ হেমায়েত হোসেন ও সাংবাদিক মানবাধিকার কর্মী নিপা সিকদার প্রমুখ।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং আওয়াজ বিডি পরিবারের সাফল্য কামনায় মহান রাব্বুল আলামিনের দরবারে বিশেষ মোনাজাত করা হয়। পরে কেক কেটে উদাযাপন করা হয় ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

প্রধান অতিথির বক্তব্যে বিচারপতি আব্দুস সালাম মামুন বলেন, সমাজের সকল অনিয়ম অসংগতি ও দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন আওয়াজবিডি বিশ্বজুড়ে জনপ্রিয় সংবাদমাধ্যম। ‘সত্যের সন্ধানে প্রতিক্ষণ’ স্লোগানে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে শাহ আহমদ সাজ সম্পাদিত অনলাইন নিউজ পোর্টাল আওয়াজবিডি।

বহু চড়াই উৎরাই পেরিয়ে এবং প্রতিকূল পরিবেশের মধ্যে দিয়ে পাঠকের ভালোবাসায় ৫ বছর পেরিয়ে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করেছে উল্লেখ করে বাংলাদেশ ব্যুরো চীফ মোহাম্মদ মাহফুজুল আলম জাহিদ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে দেশের আর্থসামাজিক উন্নয়নে অবদান রেখে চলছে পাঠক প্রিয় আওয়াজবিডি।

এসএম/আওয়াজবিডি

ads