ভালোবাসা দিবসের মিউজিক ভিডিওতে ফারজানা নিশি  


ফারজানা নিশি   

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও তোর পথে। মাহবুব মোর্শেদ রিফাতের গল্প এবং পরিচালনায় নির্মাণ হয় মিউজিক ভিডিওটি। এই গানে মাসুদ আহমেদ এর লেখা এবং সুরে কন্ঠ দিয়েছেন তরুণ উদীয়মান কন্ঠ শিল্পী আবিদ হাসান। গানটির সংগীত পরিচালনা করেন ইফতেখারুল লালিন।

আমরা এর পরিচালক মাহবুব মোর্শেদ রিফাত-কে জিজ্ঞাসা করি তার এই মিউজিক ভিডিওটির শুটিং অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন “আমাদের মূল কথা হচ্ছে ভালোবাসা দিবসে দর্শকদের ভালো কিছু উপহার দেওয়া। ভালোবাসা দিবস হওয়ার কারণে অনেক কন্টেন্ট মুক্তি পাবে তবে আমি কম্পিটিশন করতে আসি নাই শুধু বলবো দর্শকদের এই কাজটি ভালো লাগবে।

শুটিং পুরোটাই টাংগাইল এবং যমুনার পাড়ে হয়। মূলত এটি নব্বই দশকের গল্প এবং এটা স্যাড রোমান্টিক ধারার বলা যেতে পারে। ক্যামেরায় ছিলেন আমির হামজা তার সাথে আমার ক্যামেরার আন্ডারস্ট্যান্ডিং টা ভালোই ছিলো। রাজিব আহমেদ এবং ফারজানা নিশি দুজনই ভালো অভিনয় করে খুব বন্ধুত্বপূর্ণ একটা সাপোর্ট পেয়েছি। বর্তমানে হায়াত মাহমুদ রাহাত ভাই এর কাছে পোস্ট প্রোডাকশন এর কাজ চলছে। খুব শীঘ্রই দর্শক “নর্থ বেঙ্গল এন্টারটেইনমেন্ট” এর ইউটিউব চ্যানেলে দেখতে পাবে মিউজিকাল এই ফিল্মটি।”

ads