তোমার জন্যই কাপুর পরিবারের মেয়েরা আজ বলিউডে: সোনম


সোনম কাপুর

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে স্বজনপোষণ ঘিরে বিতর্ক চলছে বলিউডে। এই স্বজনপোষণের ধ্বজাধারী হিসেবে বহু পরিচালক অভিনেতাদের উপর ক্ষোভ প্রকাশ করছেন নেটিজেনরা। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সোনম কাপুর।

কাপুর পরিবারের হওয়ায় তিনি অতিরিক্ত সুবিধা পেয়েছেন এই দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা। একসময় করণ জোহর এর চ্যাট শোতে সুশান্তকে নিয়ে মজাও করেছিলেন সোনম। সেই ভিডিও ফুটেজ ভাইরাল হতেই সুশান্তের অনুরাগীরা তাকে ট্রোল করা শুরু করে।

তারপর তিনি প্রকাশ্যে বলেন, তিনি জানেন তিনি সুবিধাপ্রাপ্ত তার বাবার থেকে। এবার অভিনেত্রী করিশমা কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় স্বজনপোষণের ইঙ্গিত রাখলেন। করিশমার জন্মদিন উপলক্ষে একটি ছবি পোস্ট করেন সোনম কাপুর। সে ছবির ক্যাপশনে সোনম লেখেন, শুভ জন্মদিন করিশমা।

কঠোর পরিশ্রম, একাগ্রতা এবং কঠিন চ্যালেঞ্জের মুখে কিভাবে কাজ করতে হয় তা তোমার থেকে দেখে আমরা অনুপ্রাণিত হয়েছি। চলচ্চিত্র জগতে কাপুর পরিবারের মেয়েদের রাস্তা তৈরি করার জন্য তোমাকে ধন্যবাদ। তুমি না থাকলে আমরাও থাকতাম না। অনেক ভালোবাসা তোমায়। এই পোস্টটিতে স্বজনপোষণের ইঙ্গিত দিয়েছেন সোনম।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পরে একটি ছবি পোস্ট করে শোক প্রকাশ করেছিলেন। কিন্তু বেঁচে থাকাকালীন সুশান্তকে নিয়ে তিনি যে মজা করেছিলেন তা করণ জোহরের টক শো এর ভিডিও ফুটেজেই স্পষ্ট। তাই এখন নেটিজেনদের কাছে ট্রোলড হতে হচ্ছে অনিল কাপুরের মেয়েকে।

রেদওয়ানুল/আওয়াজবিডি

ads