চট্টগ্রামে আইসোলেশনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু


চট্টগ্রামে আইসোলেশনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে থাকা সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন।

সোমবার (৬ এপ্রিল) বিকেল ৩টায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, ‘প্রায় ৬০ বছর বয়সী এই ব্যক্তি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি ছিলেন। আজ বিকেল ৩টায় তার মৃত্যু হয়। তার নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের বিশেষায়িত হাসপাতাল বিআইটিআইডিতে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।’

এদিকে, করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে ওই যুবকের বাড়ি লকডাউন করেছে আনোয়ারা উপজেলা প্রশাসন।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ জানান, নিউমোনিয়ার লক্ষণ নিয়ে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক রোগীকে চমেক হাসপাতালে পাঠনো হয়েছিল। রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় ওই যুবকের বারখাইন ইউনিয়নের শিলাইগড়ে বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। চমেক হাসপাতাল থেকে তার নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠানো হয়েছে, রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

উল্লেখ্য, সারাদেশে এখন পর্যন্ত ১২৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম ও কক্সবাজারে তিনজন রোগী শনাক্ত হয়েছে।

এসএ/আওয়াজবিডি

ads