লন্ডনে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু

৩৩৩০০
লন্ডনে

লন্ডনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক প্রবীণ বাংলাদেশি মারা গেছেন। দেশটির পূর্ব লন্ডনের লুইসহামের একটি হাসপাতালে বুধবার সকাল ১০টায় তিনি মারা যান। মরহুমের ফুফাতভাই যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি আলহাজ তৈমুছ আলী এ খবর নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, তিনি বিশ্বনাথ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আকমল আলীর ভাই। তিনি বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সিনিয়র ট্রাস্টিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। জানা গেছে, তিনি ফরেস্টহিলে বসবাস করতেন। এদিকে প্রবীণ কমিউনিটি নেতার মৃতুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সভাপতি মতছির খান, সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, পট্রেজারার আজম খান।

এ ছাড়া বিশ্বনাথ সদর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, সাধারণ সম্পাদক গোলজার খান, বিশ্বনাথ এইড ইউকের সভাপতি আব্দুর রহিম রঞ্জু, সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছ, ট্রেজারার বখতিয়ার খান শোক প্রকাশ করেন।

মরহুমের জানাজা ও দাফনের সময়সূচি এখনও জানানো হয়নি। মৃতের পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৫৬৩ জনের মৃত্যু হয়েছে ফলে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৩৫২ জনে। মঙ্গলবার সর্বোচ্চ মৃতের সংখ্যা ৩৯৩ জন থাকলেও বুধবার এই রেকর্ড ভেঙ্গে গত ২৪ ঘণ্টায় মৃত্যুর সংখ্যা ৫৬৩ জনে।

একইসঙ্গে বেড়েছে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৩২৪ জন আক্রান্ত হয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছ্ ২৯৪৭৪ জনে যেখানে গতকাল পর্যন্ত অক্রান্তের সংখ্যা ছিল ২৫১৫০।

এসএ/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://awaazbd.net/author/oeazq8
mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ